Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশালে দিবালোকে এক ব্যবসায়ী ছুরিকাহত, ঘাতক আটক

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ৭:০৫ পিএম

মহানগরীর পুলিশ লাইন্সের সামনের সড়কে সাহায্যের জন্য টাকা দেয়ার সময় ব্যবসায়ী শামীম মুন্সির বুকে ছুরিকাঘাত করল ভবঘুরে জলিল নামে এক ভবঘুরে। আহত ব্যবসায়ীকে স্থানীয়রা উদ্ধার করে শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী ওয়ার্ডে ভর্তি করেছে। আর জলিলকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। ভবঘুরে জলিল নগরীর মীরাবাড়ি পুল এলাকার বাসিন্দা।

ছুরিকাহত ব্যবসায়ী শামীম মুন্সির বড় ভাই মো. নুরুজ্জামান বলেন, সকালে তার ভাই কাজীপাড়ার বাসা থেকে মোটর সাইকেল যোগে ব্যবসায়িক কাজে বের হলে পথিমধ্যে জলির নামের ওই ভবঘুরে পুলিশ লাইন্সের সামনে মোটরসাইকেল থামিয়ে সাহায্যের জন্য টাকা চায়। এসময় ব্যবসায়ী শামিম মুন্সি টাকা বের করতে গেলে আকস্মিকভাবেই তার বুকের ডান পাশে ছুরি বসিয়ে দেয়। চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। প্রচুর রক্তক্ষরণে মুমূর্ষু শামিম সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন।

কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন সাংবাদিকদের জানান, পুলিশ লাইন্স রোড থেকে মটর সাইকেলে যাবার পথে জলিল হাওলাদার শামিমের পেটে ছুরি ঢুকিয়ে দেয়। স্থানীয় জনতার সহযোগীতায় পুলিশ জলিলকে আটক করেছে। অভিযুক্ত জলিলের কথাবার্তায় তার মানসিক সমস্যা রয়েছে বলে মনে হচ্ছে। এমনকি সে নিজেকে মেজর জলিল বলেও পরিচয় দিচ্ছে। তবে পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ