Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশালে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির আঞ্চলিক পর্বের উদ্বোধন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ৭:০৪ পিএম

আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনূর্ধ্ব-১৯ এর বরিশাল আঞ্চলিক পর্বের প্রতিযোগিতার বুধবার শুরু হয়েছে। সকাল ১০টায় বরিশাল জেলা পুলিশ লাইন্সে বিদায়ী বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন। এ সময় মহানগর পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান এবং জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার সহ রেঞ্জ ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত নভেম্বরে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনূর্ধ্ব-১৯ এর জেলা পর্যায়ের খেলা শুরু হয়। প্রতিটি জেলায় মহিলা ও পুরুষ দুটি করে দল প্রতিযোগিতার আঞ্চলিক পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করে। বরিশাল বিভাগের ৬ জেলা এবং মাদারীপুর ও বাগেরহাট সহ মোট ৮টি জেলার মহিলা ও পুরুষের ১৬টি দলের অংশগ্রহণে বুধবার প্রতিযোগিতার আঞ্চলিক পর্বের উদ্বোধন করা হয়েছে। লীগ পর্যায়ের মহিলা ও পুরুষ শীর্ষ দুটি করে ৪টি দল আঞ্চলিক পর্যায়ের ফাইনালে বৃহস্পতিবার মুখোমুখি হবে।

ফাইনালে প্রতিদ্বন্ধিতাকারী মহিলা ও পুরুষ চ্যাম্পিয়ন এবং রানারআপ দল জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ নেবে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তাগন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ