Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপসায় যুবকের লাশ উদ্ধার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

খুলনার রূপসা উপজেলায় ধনাঞ্জয় রায় নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুর তিনটার দিকে স্থানীয় পাথরঘাটা উত্তরপাড়ার একটি ঘের থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়। মৃত ধনাঞ্জয় পাথরঘাটা এলাকার মৃত বিজয় রায়ের ছেলে।

রূপসা থানার এসআই ব্রজ কিশোর জানান, ধনাঞ্জয় পাথরঘাটা এলাকার প্রকাশ কুমার হালদারের একটি ঘেরে গত কয়েকদিন ধরে কাজ করছে। গত শনিবার কর্মরত অবস্থায় অসুস্থ হয়ে পড়লে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। গতকাল সকালেও সে কাজ করার উদ্দেশ্যে ওই ঘেরে যায়। দুপুর আড়াইটার দিকে খাবার দেওয়ার জন্য তাকে খোঁজ করা হয়। ঘেরের মালিক বিভিন্নস্থানে খোঁজ করতে থাকেন তাকে। একপর্যায়ে পানিতে মাথার চুলের অংশ দেখতে পেয়ে অন্য শ্রমিকদের সহায়তায় তাকে উপরে তুলে আনা হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে তিনি আরও জানান।
পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই স্থানীয় ব্যক্তিবর্গের উপস্থিতিতে লাশ হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবকের লাশ উদ্ধার

১২ ফেব্রুয়ারি, ২০২২
২০ ডিসেম্বর, ২০২১
৪ ডিসেম্বর, ২০২১
১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ