Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজার সৈকতে ২৪ ঘণ্টায় ৫ যুবকের লাশ উদ্ধার

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

সৈকতের নাজিরারটেক পয়েন্টে গতকাল শনিবার দুপুরে ভাসমান অবস্থায় আরো একটি লাশ উদ্ধার করেন স্থানীয়রা। এনিয়ে গত ২৪ ঘণ্টার ব্যবধানে কক্সবাজার সমুদ্র সৈকতে পাওয়া গেল ৫ যুবকের লাশ।
নিহতের বন্ধু আরাফাত আল সাদি, তার নাম অভ্র বলে জানিয়েছেন। তিনি আরো জানান, নিহত অভ্র ও শুক্রবার লাশ উদ্ধার হওয়া নাফিক ঐশিকসহ কয়েকজন বন্ধু গত ১৬ সেপ্টেম্বর কক্সবাজার ঘুরতে আসেন।

সমুদ্র সৈকতে দায়িত্বরত কর্মী মাহবুবুর রহমান জানিয়েছেন, লাশটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশ উদ্ধার হওয়া ঐশিক ও অভ্র’র ৪ বন্ধুকে পুলিশের কাছে হস্তান্তর করেন বীচ কর্মীরা।

শনিবার দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ চারজনকে হেফাজতে নিয়েছে বলে জানান কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুনীরুল গিয়াস। তিনি জানিয়েছেন, যেহেতু বন্ধুদের মধ্যে দুজনের লাশ মিলেছে, তারা কীভাবে, কেন সমুদ্রে গেছেন বা আগে কী ঘটেছিল, তা জানতে পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর আগে শুক্রবার সৈকতের সীগাল পয়েন্টে তিন ঘণ্টার ব্যবধানে ভেসে আসে দুটি লাশ। এরমধ্যে একজন শহরের কলাতলীর চন্দ্রিমা এলাকার আবুল কালামের ছেলে মোহাম্মদ ইমন ও আরেকজন যশোরের কোতোয়ালি থানা এলাকার আসাদুজ্জামানের ছেলে নাফিক ঐশিক।

অন্যদিকে চট্টগ্রাম থেকে কক্সবাজার এসে গত শুক্রবার আরো দুই যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। অতিরিক্ত মদপানে তাদের মৃত্যু হয়েছে বলে অভিযোগে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। ওই দুই যুবক ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবকের লাশ উদ্ধার

১২ ফেব্রুয়ারি, ২০২২
২০ ডিসেম্বর, ২০২১
৪ ডিসেম্বর, ২০২১
১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ