Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ৮:২২ পিএম

খাগড়াছড়ির মানিকছড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন অভাবী সংসারের ৪ কন্যা সন্তানের জননী পেয়ারা বেগম (৩৫)।

পুলিশ ও চিকিৎসক সূত্রে জানা গেছে, উপজেলার গোদাতলী এলাকার মো. আবু তাহের এর অভাবী সংসারে ৪ কন্যা সন্তান। বড় মেয়ে মাইনুর আক্তার(১৫) অকালে বাল্য বিয়ে দিয়েও স্বামীর সংসারে সুখ জুটেনি! বেড়াতে এসে প্রায় মা পেয়ারা বেগম এর কাছে স্বামীর সংসারের দুঃখ, বেদনা ও নির্যাতনের কথা বলে অঝোড়ে কান্নাকাটি করত। গত বৃহস্পতিবারও বিবাহিত মেয়ে বেড়াতে এসে স্বামীর সংসারের অশান্তি ও বাল্য বিয়ের পরিণতি নিয়ে মায়ের সাথে ঝগড়া করে সবাই ঘুমিয়ে পড়ে। এরই ফাঁকে রাত আনুমানিক ১ টার পর বাড়ীর পাশে একটি গাছে উঠে পেয়ারা বেগম ফাঁস দিয়ে আত্মহত্যা করেন!

বড় মেয়ে মাইনুর আক্তার আরো বলেন, মা ঘর থেকে বের হওয়ার পর অনেকক্ষণ ঘরে না ফিরায় আমরা (বাবা, ছোট বোন) বের হয়ে খুঁজে না পেয়ে শব্দ পাই এবং চিৎকার দিলে প্রতিবেশীরা বেরিয়ে এসে গাছ থেকে নামিয়ে হাসপাতালে প্রেরণ করি।

চিকিৎসক ডা. মহি উদ্দীন বলেন, ফাঁস খাওয়া মহিলা হাসপাতালে আনার আগেই মারা গেছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহনূর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রাথমিকভাবে পরিবারের লোকজনের তথ্যে বড় মেয়ের বাল্য বিয়ের ফলে স্বামীর সংসারের অশান্তি নিয়ে মায়ের সাথে মেয়ের ঝগড়াঝাঁটি ওর পেয়ারা বেগম ফাঁস দিয়ে আত্মহত্যার তথ্য পাওয়া গেছে। যা আরো খতিয়ে দেখা হবে। লাশ মর্গে পাঠিয়ে সুরতহাল শেষে পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ