Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পারিবারিক কলহে ৪ সন্তান নিয়ে বাবার বিষপান, ২ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২১, ১২:৫০ পিএম

পারিবারিক কলহ ও অভাবে কারণে কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপে তিন ছেলেমেয়েকে বিষপান করানোর পর নিজেও বিষপান করেছেন এক বাবা। এ ঘটনায় বাবা আনোয়ার হোসেন (৪০) ও মেয়ে রাহিনী আক্তার (৮) মারা গেছেন। আর মুমূর্ষু অবস্থায় ছেলে জাবের (২) ও মেয়ে মাহিমাকে (৪) উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

রোববার ভোররাতে টেকনাফের শাহপরীর দ্বীপের জালিয়াপাড়ায় এ ঘটনা ঘটে। আনোয়ার হোসেন জালিয়াপাড়ার মৃত ফোরকান আহমেদের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মিজানুর রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জের ধরে শনিবার রাতে স্ত্রী আনোয়ারা বেগমের সঙ্গে ঝগড়া হয় আনোয়ার হোসেনের। একপর্যায়ে রাতেই স্ত্রী বাপের বাড়ি চলে যান। তারপর ভোররাতে নিজের তিন ছেলেমেয়েকে বিষপানের পর নিজেও বিষপান করেন আনোয়ার হোসেন। এতে তিনিসহ মেয়ে রাহিনী মারা যান। পরে স্থানীয়রা বাকি দুজনকে উদ্ধার করে পুলিশের সহযোগিতায় প্রথমে টেকনাফ ও পরে কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়। স

শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মিজানুর রহমান জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুজনের লাশ উদ্ধার এবং বিষপান করা অজ্ঞান দুজনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মূলত পারিবারিক কলহে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ