Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কাপাসিয়ায় ঋণগ্রস্ত কৃষকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ১১:৫৫ পিএম

ঋণে জর্জরিত হতাশাগ্রস্ত পঞ্চাশোর্ধ এক কৃষক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে গাজীপুরের কাপাসিয়া সদরের দারুল উলুম মাদরাসার দক্ষিণ পাশে। সে উপজেলার বরুন গ্রামের মৃত আব্দুল আলীর পুত্র কেরামত আলী।

থানা পুলিশ জানায়, উপজেলার সদর ইউনিয়নের বরুন গ্রামের হতদরিদ্র কেরামত আলী ৩ মেয়ে ১ ছেলে সন্তানের জনক। সে স্থানীয় ভাবে কৃষি কাজ করতো। তার স্বল্প আয়ে পরিবারের ব্যায়ভার বহন করা সম্ভব হচ্ছিল না। ফলে আশপাশের বিভিন্ন জনের নিকট থেকে টাকা ধার নিয়ে আর দিতে পারছিলেন না। সম্প্রতি বিভিন্ন জন ও দোকানীর তাগাদায় সে পালিয়ে বেড়াচ্ছিল। মানুষের পাওনা টাকা পরিশোধ করতে না পেরে হতাশায় ভোগছিল।
শনিবার ভোরে বাড়ি থেকে বের হয়ে দীর্ঘ সময় নিরুদ্দেশ ছিল। দুপুরে তার বাড়ি থেকে প্রায় ৪ কিলোমিটার দূরে কাপাসিয়া দারুল উলুম মাদরাসার দক্ষিণ পাশে নির্জন স্থানের একটি কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। খবর পেয়ে তার স্বজনরা এসে লাশ সনাক্ত করে। ঘটনাস্থল থেকে থানা পুলিশ লাশ উদ্ধার করেন।

এব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম জানান, আত্মহত্যার ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ