Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশালে লঞ্চের কেবিনে নিহত নারী যাত্রীর ঘাতক তারই স্বামী

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ৭:৪৪ পিএম

ঢাকা থেকে বরিশালগামী ‘এমভি কুয়াকাটা-২’ যাত্রীবাহী নৌযানের কর্মচারী কেবিনে নিহত শারমিন আক্তারকে (৩০) হত্যা করেছে তারই স্বামী মাসুদ হাওলাদার। সিসিটিভি ক্যামেরায় বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে স্বামীর সঙ্গে শারমিনকে লঞ্চে উঠতে দেখা গেছে এবং শুক্রবার ভোরে বরিশালে পৌঁছার পর মাসুদ হাওলাদার একা লঞ্চ থেকে নেমে যাবার দৃশ্য দেখে পুলিশ বিষয়টি নিশ্চিত হয়েছে। শারমিনের পিতা এনায়েত হোসেন শুক্রবার রাতে বরিশালে এসে লঞ্চের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে শারমিনের স্বামী মাসুদ হাওলাদারকে চিহ্নিত করার পাশাপাশি মেয়ের লাশ শনাক্ত করেন। মাসুদকে একমাত্র আসামী করে শুক্রবার রাতে বরিশাল কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেছেন নিহতের পিতা এনায়েত হাওলাদার।

বিএমপি’র কোতোয়ালী থানার ওসি আজিমুল করীম সাংবাদিকদের জানান, মাসুদ হাওলাদারকে গ্রেফতারের চেষ্টা চলছে। সে ঝালকাঠীর পশ্চিম গোপালপুর এলাকার বাসিন্দা জলিল হাওলাদারের ছেলে।

শারমিনের বাবা এনায়েত হোসেন জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে মাসুদ হাওলাদারের বিরুদ্ধে মামলা করেছিল তার মেয়ে নিহত শারমিন। পরে আদালতের সাজা থেকে রেহাই পেতে ২০১৯ সালের ১৭ নভেম্বর শারমিনকে বিয়ে করে মাসুদ। তবে বিয়ের পর তাদের পারিবারিক অশান্তি ছিল। শারমিন পিতার পরিবারের সঙ্গে যোগাযোগ রাখতোনা। সে ঢাকার তেজগাঁওয়ের কুনিপাড়ায় একটি গার্মেন্টেসে চাকুরী করতো। তাদের ঢাকা থেকে বরিশালে আসার বিষয়টিও জানতোনা শারমিনের পিতা এনায়েত হোসেন।

শারমিনের চাচাত ভাই আরিফুর রহমান বলেন, শুক্রবার বিকাল ৩টার দিকে বিভিন্ন গণমাধ্যমে বরিশালে লঞ্চে এক নারী যাত্রীর লাশ উদ্ধারের খবর পান। পরে খোঁজ খবর নিয়ে জানতে পারেন লাশটি তার বোন শারমিনের। শুক্রবার বরিশালে পৌঁছে লাশ শনাক্ত ও লঞ্চের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে নিশ্চিত হন শারমিন ও তার সহযাত্রী স্বামী মাসুদ হাওলাদার।

উল্লেখ্য, কুয়াকাটা- ২ নামক যাত্রীবাহী লঞ্চটি শুক্রবার ভোরে ঢাকা থেকে বরিশালে পৌঁছার পর কর্মচারী কেবিন থেকে শারমিন আক্তারের মৃতদেহ উদ্ধার করা হয়। তার আগেই তার সহযাত্রী মাসুদ হাওলাদার কেবিন বাহির থেকে তালা মেরে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ