Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিরনগরে গলায় ফাঁস দিয়ে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ৩:৪৪ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে তারিন বেগম(১৩) নামের এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। আত্মহননকারী তারিন উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের বুড়িশ্বর গ্রামের পূর্বপাড়া‘র ফরিদ শাহ‘র মেয়ে। শনিবার সকালে পাশের ঘরে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তারিন বেগম ফান্দাউক মদিনাতুল উলুম মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানায়,রাতে পাশের ঘরে দাদাীর সাথে ঘুমায় তারিন। সকালে ঘুম থেকে উঠে প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট পড়া শেষে বাড়িতে এসে ঘুমের ঘরে গিয়ে দাদীকে ঘুমের কথা বলে দরজা আটকিয়ে দেয়। পরে পরিবারে লোকজন ফ্যানের সাথে জুলন্ত তারিনের দেহ দেখে। পরে স্থানীয় পুলিশকে খবর দেয়। তারিনের মামা গিয়াস উদ্দিন জানায়,তার মাথায় কিছু সমস্যা ছিল। গত বছরও একবার আত্মহত্যার চেষ্ঠা করেছিল। পরে তার মা-বাবা দেখে ফেলায় আত্মহত্যা করতে ব্যর্থ হয়।
থানার অফিসার ইনচার্জ(ওসি) হাবিবুল্লাহ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত বলেন প্রাথমিকভাবে সে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ তারিনের লাশ উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ