Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেলিকপ্টার বিধ্বস্ত : রাওয়াত অগ্নিদগ্ধ হলেও জীবিত, প্রাণ বিপন্ন স্ত্রী মধুলিকার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৬:২৬ পিএম

ভারতের তামিলনাড়ু রাজ্যে কুন্নুরে হেলিকপ্টার দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন দেশটির চিফ অব ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত। সেনাবাহিনীর সর্বাধিনায়ককে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। কপ্টারে বিপিনের সঙ্গে ছিলেন বিপিনের স্ত্রী মধুলিকাও।
স্থানীয় সময় বুধবার বেলা ১২টা ৪০ মিনিটে তামিলনাড়ুর কুন্নুরের জঙ্গলে ভেঙে পড়ে ভারতীয় সেনাবাহিনীর এমআই- ১৭ কপ্টারটি। ওই হেলিকপ্টারেই ছিলেন বিপিন। তার স্ত্রীও সেনাবাহিনী সর্বাধিনায়কের সাথে ছিলেন বলে জানা গিয়েছে। দুর্ঘটনাস্থল থেকে বিপিনকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে।
সেনার ওই কপ্টারে বিপিন-সহ মোট ৯ জন ছিলেন। ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধারকাজ চলছে জোরকদমে। কুন্নুরে গভীর জঙ্গলের উপর ভেঙে পড়ে ভেঙে পড়ার পরেই হেলিকপ্টারে আগুন ধরে যায়। নীলগিরির কালেক্টর জানিয়েছেন, কপ্টার দুর্ঘটনায় অন্তত চারজনের মৃত্যু হয়েছে।
সূত্র : আনন্দবাজার পত্রিকা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেলিকপ্টার

২৮ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ