Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুগদায় সিলিন্ডার বিস্ফোরণ চারজনের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

রাজধানীর মুগদায় সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় স্ত্রী, শিশু সন্তান ও স্বামীর পর আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই ঘটনায় দগ্ধ চারজনেরই মৃত্যু হলো। নিহতরা হলেন- গৃহবধূ প্রিয়াঙ্কা, প্রিয়াঙ্কার শিশুসন্তান অরূপ, স্বামী সুধাংশু ও প্রিয়াঙ্কার মা শেফালী রানী (৫৫)। চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ৯টার দিকে শেফালী মারা যান। গত সোমবার সকাল সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাদের সবাইকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, মুগদায় গ্যাস বিস্ফোরণে দগ্ধ হয়ে চারজন শেখ হাসিনা বার্নে এসেছিলেন। সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় শেফালী রানী নামের আরও একজনের মৃত্যু হয়েছে। তার শরীরে ৩৫ শতাংশ দগ্ধ ছিল। এর আগে একে একে শেফালী রানীর মেয়ে, মেয়ের স্বামী ও পাঁচ বছরের নাতি মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মুগদা এলাকা থেকে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ হয়ে দগ্ধ চারজন আসেন।

শেখ হাসিনা জাতীয় বার্নে চিকিৎসাধীন অবস্থায় শেফালী রানী (৫৫) নামের আরো এক জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একে একে চারজনের মৃত্যু হলো।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ