Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিচ্ছেদের জল্পনার পরেই প্রিয়াঙ্কার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ১১:০৭ এএম

২০১৮ সালে বিয়ে করেন আমেরিকার পপ গায়ক নিক জোনাস এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তারপর থেকেই তাদের ইনস্টাগ্রাম, টুইটার প্রেমের রঙে রাঙা হয়ে উঠেছে। প্রেমের উদযাপনে যেন কোন ক্লান্তি নেই তারকা দম্পতির। কিন্তু গত তিন দিন ধরে সেই প্রিয়াঙ্কা এবং নিকের বিয়ে ভাঙা নিয়ে কলরব উঠে নেটপাড়ায়। কিন্তু এসব ভুয়া খবরকে উড়িয়ে দিয়ে নতুন খবরের আভাস দিলেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।

এরই মধ্যে নেটফ্লিক্সে মুক্তি পেল নিকের ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। এই অনুষ্ঠানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে বিভিন্ন কথার মাধ্যমে মশকরা করেন। প্রিয়াঙ্কা সেখানে তার এবং নিকের বিয়ে নিয়ে বলেন, ‘লোকে তো ভাবে আমাদের সম্পর্কটি মানুষকে দেখানোর জন্য।’ তিনি আরও বলেন, ‘এই পরিবারে আমরাই একমাত্র দম্পতি, যাদের কোনো সন্তান নেই এখনো। উই আর এক্সপেক্টিং আ ...।’

এই অপূর্ণ বাক্যই জানান দিচ্ছে দেশি গার্ল খ্যাত অভিনেত্রী আসলে কি বুঝাতে চাচ্ছেন। তার এ আভাসটুকুই যথেষ্ট ভক্তদের জন্য। বাকিটুকু তারা এমনিতেই ধারণা করে নিতে পারেন! নেটিজেনদের ধারণা হয়তো খুব দ্রুতই অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা দেবেন প্রিয়াঙ্কা।

বিয়ের পরেই প্রিয়াঙ্কা তার স্বামী নিকের পদবী জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে। ইনস্টাগ্রাম, টুইটারে জ্বলজ্বল করছিল ‘প্রিয়ঙ্কা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন দেখতে পাওয়া যায়। উধাও হয় ‘জোনাস’ এবং ‘চোপড়া’। তিনি ফিরে গেলেন কেবল নিজের নামে। নিজের পদবীও নেই সেখানে। ব্যস, বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত পেয়ে চিন্তায় ভক্তরা।

কিন্তু সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, প্রিয়াঙ্কার মা এই খবর ‘ভুয়া’ বলে দাবি করেছেন। তিনি বলেছেন, ‘‘ভুয়া তথ্য রটাবেন না। এ সব আজগুবি!’’ তারপরে নিক শরীরচর্চার একটি সাদা-কালো ভিডিও পোস্ট করেছেন ফেসবুকে। সেখানে প্রিয়াঙ্কা মন্তব্য করেছেন, ‘তোমার বাহুবন্ধনেই যেন শেষ নিশ্বাস ত্যাগ করি।’ দু’জনের প্রেম যে একটুও কমেনি, তা প্রিয়াঙ্কার এই মন্তব্য থেকেই পরিষ্কার। কোনও সাফাই না দিয়েই নিজের কথা এ ভাবে বুঝিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অন্তঃসত্ত্বা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ