Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ৪:৫১ পিএম

ফতুল্লার সস্তাপুরে কাজল (২৫) নামক এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।সোমবার (২৪ মে) দুপুরে ফতুল্লার দক্ষিণ সস্তাপুরের এলুম গার্মেন্টস সংলগ্ন নান্নু মাতাব্বরের ভাড়াটিয়া বাসা থেকে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত গৃহবধূ নিলফামারী জেলার কিশোরগঞ্জ থানার বনচন্দ্রী বাবুর বাজারের ইউসুফ আলীর মেয়ে ও ফতুল্লা থানার দক্ষিণ সস্তাপুর এমলুম গার্মেন্টস সংলগ্ন নান্নু মাতাব্বরের ভাড়াটিয়া মানিক মিয়ার স্ত্রী। নিহত গৃহবধূ অন্তঃসত্ত্বা ছিলো বলে জানায় পুলিশ।
ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক জাকির মাসুদ জানায়, নিহত গৃহবধূ কাজল তার স্বামী কে নিয়ে নান্নু মাতাব্বরের বাসায় ভাড়া থাকতো।একই বাড়ীতে পাশাপাশি রুমে কাজলের মা ও বোন ভাড়ায় বসবাস করে এবং তারা উভয়েই গার্মেন্টসে কাজ করতো।অপরদিকে কাজলের স্বামী একজন ভ্যান গাড়ী চালক।
কাজলের মায়ের বরাত দিয়ে তিনি বলেন, পারিবারিক কলহের জের ধরে রোববার সকালে কাজল তার মায়ের ঘরের আড়ার সাথ গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করে। ইতিপূর্বেও সে কয়েকবার আতœহত্যা করার চেস্টা করেছিলো। রোববার সকালেও স্বামী-স্ত্রী’র মধ্যে ঝগড়া হয়। ফলে মানিক ঘরে তালা মেরে সকালে তার স্ত্রী কে পাশে থাকা নিহতের মায়ের রুমে রেখে কাজে চলে যায়।
অপরদিকে নিহতের মা ও বোন তাকে ঘরে রেখে নিজেদের কাজে চলে যায়। সকাল ১০টার দিকে তার মা এসে দেখতে পায় যে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়া কাজলের ঝুলন্ত লাশ।পরে পুলিশ সংবাদ পেয়ে সোমবার দুপুর সাড়ে বারোটার দিকে ঘটনাস্থলে গিয়ে মৃত দেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অন্তঃসত্ত্বা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ