Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

চট্টগ্রাম, চাঁদপুর ও মানিকগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের প্রতিবেদন।
চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রাম বন্দরের আইসিটি ২ নম্বর গেইট এলাকায় ট্রাকের ধাক্কায় মো. ইব্রাহিম (১৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গত শনিবার রাত ১২টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম ভোলা জেলার চরফ্যাশন এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে। চট্টগ্রাম ইপিজেড এলাকার লেবার কলোনিতে একটি ভাড়া বাসায় থাকত সে। সে জাহাজে শ্রমিকের কাজ করত। ট্রাকের ধাক্কায় গুরুতর আহত অবস্থায় শনিবার রাত ১টায় তাকে চমেক হাসপাতালে নিয়ে আসেন পরিবারের সদস্যরা। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বন্দর থানায় মামলা হয়েছে।

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার জানান, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বালুবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালক রুবেল ও যাত্রী বকুলের মর্মান্তিক মৃত্যু হয়। নিহত রুবেলের বাড়ি হাজিগঞ্জ উপজেলার রান্ধুনীমুড়া এবং বকুলের বাড়ি মৈশামুড়া এলাকায়।

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা জানান, ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলার উচুটিয়া এলাকায় পাটুরিয়ামুখী ডামট্রাকের ধাক্কায় আব্দুল আলীম খান (৩৫) নামে এক রিকশা আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন রিকশা চালক। নিহত আব্দুল আলীম খান মানিকগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুড়ি ইউনিয়নের জাবরা এলাকার মৃত জলিল খানের ছেলে। গোলড়া হাইওয়ে থানা পুলিশের ওসি মনিরুল ইসলাম বলেন, সকালে পাটুরিয়ামুখী অজ্ঞাত এক গাড়ীচাপায় আলীম খানের মৃত্যু হয়। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ