Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডেন্টাল হেলথ সোসাইটির খুলনা বিভাগীয় সম্মেলন, গাউসুল আজম সভাপতি নির্বাচিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৮:১২ পিএম | আপডেট : ৮:৫৭ পিএম, ১৯ নভেম্বর, ২০২১

বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটির খুলনা বিভাগীয় সম্মেলন খুলনার সিটি পলিটেকনিক ইনস্টিটিউটে আজ শুক্রবার সকালে অনুষ্ঠিত হয়েছে। মো. সাহাব উদ্দীনের সভাপতিত্বে ও মাসুম বিল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিডিএইচএস, খুলনা বিভাগের প্রধান উপদেষ্টা ডা. এএসএম সায়েম মিয়া। প্রধান আলোচক ছিলেন বিডিএইচএস, কেন্দ্রীয় সংসদের সভাপতি ডেন্টিস্ট হারুন-উর-রশীদ (আওরঙ্গ)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. আবুল কালাম বাবলা, এসএম কবির উদ্দিন বাবলু, ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ, এস এম জাহাঙ্গীর ও ডেন্টিস্ট মাসুদ রানা। সম্মেলনে সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব খালেদ মোছান্নাহ উপস্থিত সকল সদস্যের মতামতের ভিত্তিতে খুলনা বিভাগের সভাপতি হিসেবে মো. গাউছুল আজম এবং সাধারণ সম্পাদক হিসেবে হাফেজ মাসুম বিল্লাহর নাম ঘোষণা করেন। এক সপ্তাহের মধ্যে কেন্দ্রীয় সংগঠনের সাথে পরামর্শক্রমে ৩১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করিয়ে নেয়ার নির্দেশ প্রদানও করা হয়।

প্রধান অতিথি ডা. এমএ সায়েম বলেন, ডিপ্লোমা ডেন্টিস্টরা হবেন জনগণের ডাক্তার। অল্প টাকার বিনিময়ে দন্ত চিকিৎসা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেবার জন্য ডেন্টিস্ট সমাজের প্রতি আহবান করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ