Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ

তেল গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

তেল, গ্যাস, চালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে দাদামোড়স্থ দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কুড়িগ্রাম জেলা বিএনপির সভাপতি তাসভীর উল ইসলাম।
সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম বেবু, সিনিয়র যুগ্মসম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, সাবেক সহ-সভাপতি সহিরুজ্জামান সাজু, যুগ্মসম্পাদক আশরাফুল হক রুবেল, যুগ্মসম্পাদক আলতাফ হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন মোল্লা, আজহারুল ইসলাম মানু, সহ সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম লেবু, জামিল আহমেদ, সদর উপজেলা বিএনপি সম্পাদক মাহবুব হোসেন, উলিপুর উপজেলা বিএনপি সভাপতি হায়দার আলী মিয়া, জেলা বিএনপি সদস্য রেজাউল করিম রেজা, আরিফুল হক আরিফ, পৌর বিএনপি সম্পাদক মহিউদ্দিন জাহাঙ্গীর বিপ্লব, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম, জেলা যুবদল সভাপতি রায়হান কবির, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রজব, জেলা স্বেচ্ছাসেবক দলের সম্পাদক আল হামিদুজ্জামান, জেলা ছাত্রদলেরর সভাপতি আমিমুল ইহসান, সম্পাদক হাসান যোবায়ের হিমেলসহ জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, সরকারি দলের লোকজন সিন্ডিকেট করে জ্বালানী তেল, ভোজ্যতেল চাল ডালসহ সকল পণ্যের দাম বাড়িয়ে লুটপাট চালাচ্ছে। তারা অবিলম্বে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ