Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ পুলিশের জন্য ৬টি প্রশিক্ষণ প্রাপ্ত ঘোড়া আমদানি

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৯:৫৬ পিএম

বেনাপোল বন্দর দিয়ে বাংলাদেশ পুলিশের জন্য ৬টি প্রশিক্ষণ প্রাপ্ত ঘোড়া আমদানি করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে বন্দরের ট্রান্সশিপমেন্ট ইয়ার্ড থেকে ঘোড়াগুলো খালাস গ্রহণ করা হয়েছে বলে নিশ্চিত করেন বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান।

বেনাপোল স্থলবন্দরে দিয়ে গত ৩ নভেম্বর আরও ৬টি ঘোড়া পুলিশের জন্য আমদানি করা হয়েছিল। বাংলাদেশ পুলিশ ঘোড়াগুলো আমদানি করেন। ভারতের রপ্তানিকারক বিধাতা সাপ্লাইয়ার। ৬২ হাজার ৪০০ মার্কিন ডলার মূল্যে আমদানি করা হয় ঘোড়াগুলো। আমদানি শুল্ক পরিশোধ করে বেনাপোল থেকে ঘোড়াগুলো ঢাকার মোহাম্মদপুরের বসিলায় নেওয়া হয়েছে। দিল্লী থেকে ৪টি অ্যাম্বুলেন্সে করে ঘোড়া গুলো গতরাতে পৌছায় বেনাপোল বন্দরে।

বেনাপোল স্থলবন্দরের পরিচালক মো: মনিরুজ্জামান জানান, পুলিশের জন্য আমদানি করা ঘোড়াগুলো বন্দর থেকে দ্রুত খালাস করতে অফিসারদের নির্দেশনা দেওয়া হয়েছে। বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘোড়াগুলো রক্ষণাবেক্ষণের জন্য তদারকি করে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ওসি মামুন খান জানান, আমদানি করা ঘোড়াগুলো বন্দর থেকে খালাস গ্রহণ করা হয়েছে। আমদানি শুল্ক পরিশোধ করে বেনাপোল থেকে ঘোড়াগুলো ঢাকার মোহাম্মদপুরের বসিলায় নেওয়া হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেনাপোল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ