Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাবুগঞ্জে নদীভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করলেন রাশেদ খান মেনন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৭:৩৯ পিএম

সুগন্ধা নদীভাঙ্গনে বিলীন প্রায় বরিশালের বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাতায়াতের একমাত্র সড়কটি সহ সন্নিহিত এলাকা পরিদর্শন করেছেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সভাপতি রাশেদ খান মেনন-এমপি। সুগন্ধা নদীর ভাঙ্গন কবলিত এলাকা ঘুরে দেখে এ লক্ষে প্রতিরোধ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে স্থানীয়দের আশ্বাস দেন ওই এলাকার সন্তান রাশেদ খান মেনন।

এসময় উপস্থিত জনতাকে তিনি বলেন, নদী ভাঙ্গনরোধে বর্তমান সরকার কাজ করে যাচ্ছেন। এর অংশ হিসেবে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের স্মৃতি বিজড়িত বাবুগঞ্জের নদীভাঙন প্রতিরোধে শত কোটি টাকার একটি মেগা প্রকল্প হাতে নেয়া হয়েছে। এ প্রকল্পের আওতায় নদীবেষ্টিত বাবুগঞ্জ উপজেলাবাসীর জীবনের বড় সমস্যা নদীভাঙন প্রতিরোধ করা সম্ভব হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক এলাকার সাবেক এমপি অ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতান, জেলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক আল মামুন তালুকদার, উপজেলা সমাজসেবা অফিসার আবুল কালাম আজাদ ও ওয়ার্কার্স পার্টি নেতা মোঃ রনি খান সহ স্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ