Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশালে ইজিবাইক শ্রমিকদের বিক্ষোভ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৭:০০ পিএম

হামলার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে ইজিবাইক চালকরা। বরিশাল ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের উদ্যোগে মঙ্গলবার নগরীর জিয়া সড়কে এই বিক্ষোভ কর্মসূচী পালিত হয়। তারা জিয়া সড়কের এলাকায় ইজিবাইক চলাচল বন্ধ করে দিয়ে বিক্ষোভ করেন।

এ সময় সমাবেশে বক্তারা বলেন, জিয়া সড়ক সহ নগরীর বিভিন্ন এলাকায় সন্ত্রাসীরা বিট বানিজ্য করছে। এতে বাঁধা দেওয়ায় ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের কর্মীদের হুমকি দিয়ে আসছে সন্ত্রাসীরা। তারই জের ধরে ভাড়া নিয়ে তুচ্ছ কথা কাটাকাটির জেরে সোমবার রাতে জিয়া সড়কে ইজিবাইক চালক হান্নানকে মারধর করা হয় এবং সংগঠনের ২২ নম্বর ওয়ার্ড সভাপতি রফিকুল ইসলামের বাসায় গিয়ে তাকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। সমাবেশে বক্তারা হামলাকারীদের গ্রেফতার সহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের বরিশাল জেলা আহ্বায়ক ইমরান হাবিব রুমন, সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী, হামলার শিকার ইজিবাইক চালাক হান্নান ও বরিশাল রিক্সা-ভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি দুলাল মল্লিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ