Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ৫:২৭ পিএম

নীলফামারীর সৈয়দপুরে স্ত্রীর ওপর অভিমান করে আত্মহত্যা করেছেন এক যুবক। শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়িতে মুরাদ হোসেন (৩৫) নামে ওই যুবক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। তাঁর পিতা ইউনুস আলী।

তিনি শহরের গোলাহাট আটকে পড়া উর্দুভাষীদের নতুন ক্যাম্প (সিনেমা হল ক্যাম্প) এলাকার বাসিন্দা। তাঁর দুটি সন্তান রয়েছে। সে পেশায় একজন টাইলস মিস্ত্রি।
পরিবার সূত্রে জানা যায়, তাঁর ছোট ভাই রিয়াজ হোসেনের বিয়ের অনুষ্ঠান ছিল শহরের সিটি কমিউনিটি সেন্টারে। অনুষ্ঠানে স্ত্রীর সঙ্গে মুরাদের ঝগড়া হয়। পরে কাউকে কিছু না জানিয়ে মুরদা বাড়িতে চলে আসে। পরে বাড়িতে এসে পরিবারের লোকজন তাঁকে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। প্রথমত তাঁকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আজ শনিবার (০৬ নভেম্বর) সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ নীলফামারী মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ