Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লার কাশিপুরে হাতপাখার প্রার্থীর উপর হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৪:৫৬ পিএম

৩১ অক্টোবর রবিবার সকাল ১০ টায় নারায়ণগঞ্জ এর প্রানকেন্দ্রে অবস্থিত শহীর মিনারে ইসলামী আন্দোলন বাংলাদেশ কর্তৃক মনোনীত কাশিপুর ইউনিয়নে হাতপাখার প্রার্থী মুহাম্মাদ ওমর ফারুকের উপর নৌকা সমর্থিত সন্ত্রাসী বাহিনী কর্তৃক হামলার প্রতিবাদে ফতুল্লা থানার সভাপতি মুহাম্মাদ শফিকুল ইসলাম এর সভাপতিত্বে এবং সেক্রেটারী আলহাজ্ব আমান উল্লাহ এর সঞ্চালনায় বিশাল " প্রতিবাদ সমাবেশ " অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির অন্যতম প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ মাহবুবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নাঃগঞ্জ জেলার সভাপতি মাওলানা আনোয়ার হোসাইন জিহাদী।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ একটি স্বাধীন সার্বভৌম দেশ। নির্বাচনে অংশগ্রহন করা নাগরিকদের একটি মৌলিক অধিকার। কিন্তু আওয়ামী সরকারের অধীনে জনগণের এই অধিকারকে এখন কেড়ে নেয়া হয়েছে। সারা বাংলাদেশ জুড়ে আওয়ামী শাসনের একনায়কতন্ত্র যুগ শুরু হওয়া এখন সময়ের ব্যাপার মাত্র। তাইতো সারা বাংলাদেশের নির্বাচনগুলোতে আওয়ামী লীগের বিপক্ষ দলগুলিকে হুমকী ধামকী, ভয় ভীতি দেখানো এখন নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাড়িয়েছে। সে ধারাবাহিকতায়, গতকাল কাশিপুরে হাতপাখার প্রার্থী মুহাম্মাদ ওমর ফারুকের উপর আওয়ামী সন্ত্রাসী বাহিনী কর্তৃক হামলা তারই বহিঃপ্রকাশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ

২৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ