Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেরে বরখাস্ত প্যারাগুয়ের কোচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বে বলিভিয়ার বিপক্ষে গতকাল ভোরে ৪-০ গোলে বিধ্বস্ত হয়েছে প্যারাগুয়ে। এমন হারের পর এদুয়ার্দো বেরিজ্জোর ওপর আর আস্থা রাখছে না তারা। আর্জেন্টাইন কোচকে বরখাস্ত করেছে প্যারাগুয়ে। বেরিজ্জোকে বরখাস্ত করার বিষয়ে প্যারাগুয়েন ফুটবল ফেডারেশন জানিয়েছে, ‘সামনের দিনগুলোতে আমরা আমাদের নতুন কোচিং দলের বিস্তারিত জানাব।’

২০১৯ সালের ফেব্রæয়ারিতে প্যারাগুয়ের দায়িত্ব নেন বেরিজ্জো। তার অধীনে দেশটি ৩১ ম্যাচের মধ্যে জিতেছে ৭ ম্যাচ। ১৩ ড্রয়ের বিপরীতে হেরেছে ১১ ম্যাচ। কনমেবল অঞ্চলের আগামী বছরের কাতার বিশ্বকাপের বাছাইয়ে অষ্টম স্থানে আছে প্যারাগুয়ে। ১২ ম্যাচে তাদের পয়েন্ট ১২। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে তাদের ওপরে বলিভিয়া। এই অঞ্চল থেকে তালিকার শীর্ষ চার দল সরাসরি জায়গা করে নেবে বিশ্বকাপে। যার ফলে বলিভিয়া ও প্যারাগুয়ের বিশ্বকাপের টিকিট পাওয়ার সম্ভাবনা ক্ষীণ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ