Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাবির সি ইউনিটের ফল প্রকাশ

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ৩:৪৬ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষের 'সি' (বিজ্ঞান) ইউনিটের ফল প্রকাশিত হয়েছে।

রবিবার দুপুর ২টা ১০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়। বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ভর্তি পরীক্ষা কমিটির কো অর্ডিনেটর অধ্যাপক ড. একরামুল হামিদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

আনুষ্ঠানিক ভাবে ফল প্রকাশের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার ।

এসময় উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য অধ্যাপক ড.সুলতান-উল-ইসলাম, প্রক্টর(ভারপ্রাপ্ত) অধ্যাপক লিয়াকত আলী, সি ইউনিট ভর্তি পরীক্ষার সমন্বয়ক অধ্যাপক ড. একরামুল হামিদ প্রমুখ।

ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ১৩ থেকে ১৮ অক্টোবরের মধ্যে অনলাইনে (admission.ru.ac.bd) বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। এ সময়ের মধ্যে ফরম পূরণ না করলে ভর্তি যোগ্যতা বাতিল করা হবে বলে উল্লেখ করা হয়।

আগামী ২৩ অক্টোবর পছন্দ ও মেধাক্রমানুসারে চূড়ান্তভাবে ভর্তির জন্য মনোনীতদের তালিকা ওয়েবসাইটে প্রকাশ করা হবে। প্রথম নির্বাচন তালিকায় নির্বাচিতদের ২৫ থেকে ২৭ অক্টোবরের মধ্যে ভর্তি হতে হবে। এছাড়া শুন্য আসনের জন্য অপেক্ষমাণ তালিকা থেকে মেধা ও পছন্দক্র অনুসারে ভর্তির জন্য নির্ধারণ করা হবে।

এ ছাড়া ভর্তিসংক্রান্ত যে কোনো তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফলাফল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ