Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খাগড়াছড়ির রামগড় পৌর নির্বাচনে মেয়র প্রার্থী ৩ জন

কাউন্সিলর প্রার্থী ৩৫ জন

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ৭:১১ পিএম

খাগড়াছড়ির রামগড় পৌরসভা নির্বাচনে মেয়র, কাউন্সিলর এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন পত্র সংগ্রহ করছে প্রার্থীরা। গত রবিবার থেকে উপজেলা নির্বাচন কমিশনের কার্যালয় থেকে মনোনয়ন পত্র বিতরণের কার্যক্রম শুরু হলে প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

রামগড় উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার (৫অক্টোবর) বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহের তৃতীয় দিনে ৩৮টি মনোনয়ন পত্র সংগ্রহীত হয়েছে। এরমধ্যে মেয়র পদে ৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ২৭জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৮জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। আগামী ৯ অক্টোবর পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল প্রক্রিয়া চলবে।

নির্বাচন কমিশনের (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২ নভেম্বর ইভিএমের মাধ্যমে রামগড় পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলে শেষ তারিখ আগামী ৯ অক্টোবর। মনোনয়নপত্র বাছাই ১১ অক্টোবর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ অক্টোবর।

উপজেলা সহকারী রিটার্নিং অফিসার দেবাশিষ দাস জানান, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী ইতিমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পূর্ণ করা হয়েছে। রামগড় পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৮শত ৮৬ জন। এর মধ্যে পুরুষ ১০ হাজার ৮শত ৬১জন ও মহিলা ১০ হাজার ২৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি

১৪ ফেব্রুয়ারি, ২০২২
১ ফেব্রুয়ারি, ২০২২
২৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ