Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

খাগড়াছড়িতে দুই গ্রুপের গোলাগুলিতে নিহত ১

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ১১:৪৩ এএম

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় আঞ্চলিক সংগঠনের দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

সোমবার (১৮ জুলাই) সকালে উপজেলা তাইন্দং ইউনিয়নের সুকুমার কার্বারি পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন, স্থানীয় হেডম্যানপাড়ার সুনীল ত্রিপুরার ছেলে উত্তম কুমার ত্রিপুরা (২৬)। তিনি ইউপিডিএফ সদস্য ছিলেন। আহত চিগন চিজি চাকমা (২৪) ইউপিডিএফ (প্রসীথ গ্রুপের) কর্মী বলে গণমাধ্যমকে জানিয়েছে সংগঠনটি।

ইউপিডিএফের জেলা সংগঠক অংগ্য মারমা ঘটনায় নিন্দা জানিয়ে বলেন, সোমবার সকালে মুখোশধারীরা অতর্কিতে হামলা চালিয়ে স্থানীয় যুবক উত্তম কুমারকে খুন করে। এতে আমাদের সংগঠনের এক কর্মী আহত হয়।

তিনি আরও বলেন, এ খবর পেয়ে বিজিবি যামিনীপাড়া জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এ বি এম জাহিদুল করিমের নেতৃত্বে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি একে-২২ রাইফেল, তিন রাউন্ড তাজা গুলি, ৩১ রাউন্ড ব্যবহৃত গুলির খোসা উদ্ধার করে।

মাটিরাঙ্গা থানার ওসি মোহাম্মদ আলী এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় একজন নিহত হয়েছেন। তবে আহত ব্যক্তিকে পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ