Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সন্তান না হওয়ায় তালাক, গৃহবধূর আত্মহত্যা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ৭:০০ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলার ইউনিয়নের মরিচার চর গ্রামের নামাপাড়া নয়ার চরে এক গৃহবধূ আত্মহত্যার করেছেন। এঘটনায় মৃতের পরিবারে শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। গৃহবধূর নাম- মোছা: রেখা আক্তার(২৪)। সে নয়ার চর এলাকার মো: জয়নাল হোসেনের মেয়ে। সোমবার (৪ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক রেজাউল করিম।

তিনি জানান, ওই গৃহবধূর পরিবার জানিয়েছে গত কয়েক বছর আগে রেখা আক্তারের সাথে বিয়ে হয়েছিল ত্রিশাল উপজেলার কাঠাঁল ইউনিয়নের মো: ছাব্বির হোসেনের সাথে। তাদের দাম্পত্য জীবনে সন্তান হচ্ছিল না। এনিয়ে দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। ফলে রেখা আক্তার স্বামীর সংসার ছেড়ে তাঁর বাবার বাড়ীতেই বসবাস করছিল।

গত কয়েক দিন আগে সন্তান না হওয়ার অভিযোগে রেখা আক্তারকে তালাক দেয় তার স্বামী ছাব্বির হোসেন। এ ঘটনায় রেখা আক্তার হতাশাগ্রস্থ হয়ে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

ওই গৃহবধূর পরিবার আরও জানিয়েছে দুপুরে ফাঁকা বাড়ীতে ঘরের খুঁটিতে ঝুলে আত্মহত্যা করে রেখা আক্তার। পরে ঘটনাটি টের পেয়ে তারা থানা-পুলিশকে জানায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ