Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পানি সম্পদ প্রতিমন্ত্রীর পায়রা বন্দর ও কুয়াকাটা পরিদর্শন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩১ পিএম

পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি পায়রা বন্দর এলাকা ও কুয়াকাটা সহ আন্ধারমানিক নদীর ভাঙন কবলিত এলাকা সরেজমিনে পরিদর্শন করেছেন। দুপুরে প্রতিমন্ত্রী পায়রা বন্দরে গিয়ে পৌঁছালে পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর হুমায়ুন কল্লোল (এল), এনইউপি, এনডিইউ, পিএসসি, বিএন তাকে স্বাগত জানান।

পরে সেখান থেকে আন্দারমানিক নদীর ভাঙন কবলিত এলাকা পরিদর্শন শেষে কুয়াকাটা সমুদ্র সৈকত এলাকা পরিদর্শনের উদ্দেশ্যে রওনা হন প্রতিমন্ত্রী। মন্ত্রী রাতে কুয়াকাটায় অবস্থান করছেন। শুক্রবারও তিনি কুয়াকাটা সৈকত ও সন্নিহিত এরকর বাংন সরেজমিনে পরিদর্শন করবেন।

পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মোঃ রোকন উদ-দৌলা, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক প্রকৌশলী মোঃ ফজলুর রশিদ, দক্ষিন জোনের প্রধান প্রকৌশলী নুরুল ইসলাম সরকার, তত্বাবধাক প্রকৌশলী মজিবুর রহমান, নির্বাহী প্রকৌশলী মোঃ আরিফ হোসেন সহ বোর্ডের প্রকৌশলীগন প্রতিমন্ত্রীর সাথে রয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ