Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দক্ষিণাঞ্চলের ৪ জেলায় ২৫টি ফার্মেসিতে জেলা প্রশাসন ও র‌্যাবের অভিযান

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫৮ পিএম

মেয়াদোত্তীর্ন ও ‘বিক্রীর জন্য নহে’ লেখা চিকিৎসকদের বিতরণ করা নমুনা ওষুধ বিক্রীর অভিযোগে বরিশালে ৬ ফার্মেসী মালিককে ২৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নগরীর কাটপট্টি রোডে বরিশাল জেলা প্রশাসন এই অভিযান চালিয়েছে।

অপরদিকে র‌্যাব-৮ বরিশাল, পিরোজপুর, ভেলা ও ঝালকাঠীতে বৃহস্পতিবার একযোগে অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়মের অভিযোগে ১৯টি ফার্মেসিকে ১ লাখ ৩১ হাজার টাকা জরিমানা করেছে বলে জানা গেছে।

জেলা প্রশাসন কার্যালয় জানিয়েছে, কাটপট্টি রোডে ওষুধ বিক্রয় প্রতিষ্ঠান সিকদার অ্যান্ড কোং এর মালিককে ৫ হাজার টাকা, বিএমএল ড্রাগ হাউসের মালিককে ৫ হাজার টাকা, মাহিয়ান সার্জিকালের মালিককে ২ হাজার টাকা, মুর্শেদ মেডিসিন কর্ণারের মালিককে ৫ হাজার টাকা, বরিশাল মেডিসিন মার্টের মালিককে ৫ হাজার টাকা এবং রাজ্জাক মেডিকেল হলের মালিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানকালে জব্দ করা ওষুধ ধ্বংস করে ফেলা হয়েছে। নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আতাউর রহমান রাব্বি অভিযান পরিচালনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ