Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুকুর থেকে নারীর লাশ উদ্ধার

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

রংপুরের গঙ্গাচড়ায় একটি পুকুর থেকে উম্মে হানি (৪২) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলার বড়বিল ইউনিয়নের মাল্লিপাড়া গ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার জিয়ারুল ইসলামের স্ত্রী এবং দুই সন্তানের জননী।
এলাকাবাসী ও পুলিশ জানায়, শনিবার রাতে খাবারের পর উম্মে হানি তার স্বামীসহ ঘুমিয়ে পড়েন। পরে রাত সাড়ে ৩টার দিকে উম্মে হানির লাশ বাড়ির পাশের পুকুর থেকে তুলে বাড়ির উঠানে নিয়ে এসে স্বজনদের জানান স্বামী জিয়ারুল ইসলাম। তবে ঘটনার পর থেকে জিয়ারুল ইসলাম পলাতক রয়েছেন।
নিহতের মেয়ে জবা বেগম জানিয়েছেন, আমার বাবা তিন মাস আগে গঙ্গাচড়া সদর ইউনিয়নে ভুটকা গ্রামে জান্নাতি নামের একজনকে বিয়ে করেন। এ নিয়ে মায়ের সঙ্গে বাবার ঝগড়াঝাটি লেগেই ছিল। আমার বাবা আমার মাকে হত্যা করে পানিতে ফেলে দিয়েছে বলে তিনি অভিযোগ করেন।
গঙ্গাচড়া থানার ওসি (তদন্ত) নুর আলম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারীর লাশ উদ্ধার

৫ ডিসেম্বর, ২০২১
১৯ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ