Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২৩ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি সড়কের পাশ থেকে অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের রাঙ্গামাটি এলাকার সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। অজ্ঞাত নারীর পরিচয় জানতে পারেনি পুলিশ। লাশটি কাথা দিয়ে মুড়িয়ে রশি দিয়ে বাধা অবস্থায় ছিল।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান, রাঙ্গামাটি এলাকার একটি কালর্ভাটের দক্ষিণ-পশ্চিম দিকে সড়কের পাশেই মানুষের হাত বের করা অবস্থায় একটি কাথা মুড়ানো অবস্থায় পড়ে থাকতে দেখে পথচারীরা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীর লাশ উদ্ধার করে। এসআই দেলোয়ার আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লাশটি ৩ থেকে ৪ দিন আগের। অন্য কোথাও তাকে হত্যার পর রাতের আধারে দুর্বৃত্তরা লাশটি ফেলে যেতে পারে। শরীরে পঁচন ধরার কারণে কিভাবে হত্যা করা হয়েছে তা ধারণা করা যাচ্ছে না।

লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের পরিচয় শনান্তের চেষ্টা চলছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভারে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ