Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

ঢাকার সাভারে অজ্ঞাত এক নারীর মস্তক, বাম হাত ও কোমরের নীচ থেকে দুই পা বিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলার বনগাঁও ইউনিয়নের সাদাপুর এলাকার একটি খালের পাশ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।
বিকেলে সাদাপুর খালের পাশে সড়ক দিয়ে হাটার সময় পথচারীরা পলিথিনে মোড়ানো একটি হাতের অংশ দেখতে পায়। মুহুর্তের মধ্যে খবরটি পুরো এলাকায় ছড়িয়ে পড়লে বিভিন্ন গ্রাম থেকে উৎসুক জনতা এক নজর দেখার জন্য খালের পাড়ে ভিড় জমায়। তাৎক্ষনিক বিষয়টি থানা পুলিশকে জানানো হলে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে পলিথিনে মোড়ানো অজ্ঞাত নারীর মস্তক ও হাত-পা বিহীন একটি লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর পাশাপাশি নিহতের পরিচয় সনাক্তের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলার দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভারে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ