Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে আবর্জনার স্তূপ থেকে নারীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর যাত্রাবাড়ীতে আবর্জনার স্তূপ থেকে এক নারীর পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। গত বৃহস্পতিবার রাত পৌনে ১২টায় ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

গতকাল যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, ওই নারীর বয়স আনুমানিক ২৫ বছর। গতকাল সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলের একটি ময়লার স্তূপ থেকে এক নারীর পোড়া লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে মনে হচ্ছে ১০ থেকে ১৫ দিন আগে নারীকে হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে। ওই নারীর শরীর পুড়ে বীভৎস হয়ে গেছে। লাশ মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর পরিষ্কার হয়ে যাবে এটি হত্যা কি না।

সুরতহাল প্রতিবেদন তৈরি করা যাত্রাবাড়ী থানার এসআই ফারজানা আক্তার বলেন, আমরা গত বৃহস্পতিবার রাতে খবর পাই এক নারীর লাশ পড়ে আছে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল দুপুরে ঢামেক মর্গে পাঠানোর হয়। তিনি আরও জানান, ওই নারীর শরীরের ৭০ শতাংশ পোড়া রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা ওই স্থানে ভিকটিমকে হত্যা করে লাশ পুড়িয়ে গুম করার উদ্দেশ্যে ফেলে গেছে। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের হয়েছে। আমরা তার পরিচয় শনাক্তের চেষ্টা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারীর লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ