Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জনপ্রতিনিধিদের কাছে রাজনীতি নেই রাষ্ট্রযন্ত্রের কাছে সরকার অসহায়

বরিশালে বিএনপি যুগ্ম মহাসচিব সরোয়ার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫৬ পিএম

৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি মুজিবুর রহমান সারোয়ার বলেছেন, বর্তমান সরকারের জনপ্রতিনিধিরা জনগণের ভোটে নির্বাচিত হননি। দেশে কোন গণতন্ত্র নেই। যেকারনে বরিশালে এখন অনেক ঘটনা ঘটছে। অত্যাচারে জর্জরিত মানুষ। বরিশালের উন্নয়ন হয় না, রাস্তাঘাট বেহাল। বুধবার নগরীর সদর রোডে দলীয় কার্যালয় চত্বরে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় সারোয়ার সভাপতির বক্তব্য রাখছিলেন।

বিএনপি’র যুগ্ম মহাসচিব সারোয়ার বলেন, ২০১৪ এবং ২০১৮ সালে অবৈধ সরকার ক্ষমতা গ্রহণ করেছে। যতই উন্নয়ন আর প্রকল্প হোক না কেন দেশে জন আতংক চলছে। তিনি বলেন, জনগণ জানতে চায়- প্রধানমন্ত্রী কত টাকায় সেতু করেছেন। এখন আর জনপ্রতিনিধিদের হাতে রাজনীতি নেই উল্লেখ করে বিএনপি’র যুগ্ম মহাসচিব বলেন, রাষ্ট্রযন্ত্রের কাছে সরকার অসহায়।

নগর বিএনপির সভাপতি মুজিবুর রহমান সারোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার, সহ-সভাপতি সৈয়দ হাসান, যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর, সহ সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিন, বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ প্রমূখ।


এদিকে একই সময় বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ