Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুরুদাসপুরে নিখোঁজের দুইদিন পরে নৌকার মাঝির লাশ উদ্ধার করেছে পুলিশ

গুরুদাসপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ১২:৩৬ পিএম

 

নাটোরের গুরুদাসপুর উপজেলার খুবজীপুর ইউনিয়নের চলনবিল বিলশা এলাকা থেকে আরজু(৩০) নামের এক মাঝির লাশ উদ্ধার করেছে গুরুদাসপুর থানা পুলিশ। শনিবার সকালে এলাকাবাসী দেখতে পেলে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানাযায়, সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের আনন্দনগর গ্রামের কদম আলীর ছেলে নিহত আরজু। আরজু পেশায় নৌকা চালক ছিলেন। গত বৃহস্পতিবার(২৬ আগস্ট) বিকেলে বিলদহর ঘাট থেকে যাত্রী সহ নৌকা নিয়ে বের হয় আরজু। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা খোঁজ খবর নিতে থাকে। শুক্রবার দুপুর ২ টার দিকে গুরুদাসপুর উপজেলার হরদমা নামক স্থান থেকে নৌকার সন্ধান পাওয়া যায়। তবে নৌকা চালক কে খুঁজে পাওয়া যায়নি। নৌকায় রক্তের দাগ রয়েছে বলে জানা গেছে।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো-আব্দুর রাজ্জাক জানান, খবর পাওয়ার পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। নিহত আরজুর শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ

৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ