Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মধ্যরাতে ধলেশ্বরীতে ডাকাত-পুলিশ বন্দুকযুদ্ধ

৮ ডাকাত গ্রেফতার, আহত ২ পুলিশ সদস্য

স্টাফ রিপোর্টার, নারাযণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ধলেশ্বরী নদীতে ডাকাতি করার সময় আন্তঃজেলা ডাকাত দলের ৮ জনকে গ্রেফতার করেছে বক্তাবলী নৌ পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত ১২টায় বক্তাবলীর চর রাজাপুর এলাকায় একটি বাল্কহেডে ডাকাতিকালে তাদেরকে গ্রেফতার করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন বক্তাবলী নৌ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর (ইনচার্জ) মো. নান্নু মিয়া।

গ্রেফতারকৃতরা হলো ময়না খান (৩০), বাবুল হক (৫৫), আরাফাত হালদার (৩০), হারুন বেপারী (৫০), মো. হৃদয় খান (২১), শাহ আলম (৫০), শাহ জাহান খান (৪৫), সুজাত হালদার (৪০)।
এদিকে, রাতে পুলিশকে লক্ষ্য করে ডাকাতরা গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে ৩ রাউন্ড পাল্টা গুলি ছুঁড়ে পুলিশ। ডাকাতদের হামলায় দুই পুলিশ সদস্য আহত হন। আহতরা হলেন- সহকারী উপ-পরিচালক (এএসআই) (নিঃ) হাবিবুর রহমান ও কনস্টেবল আনোয়ার সুলতান। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ পরিদর্শক (নিঃ) মো. নান্নু মিয়া, উপ-পরিচালক (এসআই) (নিঃ) মীর্জা মোজাহারুল ইসলাম, সহকারী উপ-পরিচালক (এএসআই) হবিবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় আরও ৪/৫ ডাকাত পালিয়ে যায়। ডাকাতির কাজে ব্যবহৃত একটি স্টিলের ট্রলার জব্দ সহ তাদের কাছ থেকে দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ

৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ