Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেধা, যোগ্যতা ও দক্ষতায় পুলিশে নিয়োগ দেওয়া হবে -সাতক্ষীরা পুলিশ সুপার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২১ পিএম

সাতক্ষীরা জেলায় ট্রেইনি রিকুট কনস্টবল পদে নিয়োগের লক্ষ্যে সাতক্ষীরা পুলিশ সুপার প্রেসব্রিফিং করেছেন। রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকালে সাতক্ষীরা পুলিশ লাইন্স ড্রিল শেডে প্রেস ব্রিফিং- এ তিনি বলেন, আগামীকাল ২৭ ফেব্রুয়ারি সোমবার থেকে পুলিশে ট্রেনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ কার্যক্রম শুরু হবে। এপর্যন্ত প্রায় ছয় হাজার চাকরি প্রার্থী আবেদন করেছেন। এরমধ্যে ২ হাজার ৬৪৯ জন যোগ্য বিবেচিত হয়েছেন। নিয়োগ সংক্রান্ত বিষয়ে কোন প্রকার আর্থিক লেন দেন না করার আহ্বান জানিয়ে তিনি বলেন, নিয়োগ হবে সম্পূর্ণ স্বচ্ছ প্রক্রিয়ায়। আইজিপি, ডিআইজি ও জেলা পুলিশের কার্যালয় থেকে মনোনিত কর্মকর্তারা সম্পূর্ণ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করবেন। এখানে কোনো প্রকার তদবীর বা আর্থিক লেন দেনের সুযোগ নেই। কোন মাধ্যম, দালাল, বাটপারের খপ্পরে না পড়ার আহ্বান জানিয়ে পুলিশ সুপার আরো বলেন, যদি পুলিশের কোনো সদস্যও এধরনের লেন দেনে জড়িত থাকেন, তার বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে। আর কেউ যদি কোন দালালকে ধরিয়ে দিতে পারেন তাকে পুরস্কৃত করা হবে।

সাংবাদিকদের লেখনির মাধ্যমে সকলকে সচেতন করার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, সাতক্ষীরা জেলায় মোট ৭৬ জনকে নিয়োগ দেওয়া হবে। এরমধ্যে ৬৫ জন পুরুষ ও ১১ জন নারী রয়েছেন।



 

Show all comments
  • Md Hasibul Hasan ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৪৭ পিএম says : 0
    Volo
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ সুপার

২২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ