Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পাথরঘাটায় বাড়ির সীমানা নিয়ে বিরোধে একে অপরের ঘায়েল করার অপচেষ্টা

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৬:০৯ পিএম

বরগুনার পাথরঘাটার পৌর এলাকায় বাড়ির সীমানা নির্ধারণকে কেন্দ্র করে প্রতিবেশী দুটি পরিবারের দ্বদ্ব চরমাকার ধারণ করেছে। লিপ্ত রয়েছে একে অপরের ঘায়েল করার অপচেষ্টার। সৌদি প্রবাসীর স্ত্রী প্রতিপক্ষের বিরুদ্ধে যৌন হয়রানী, মারধর, মামলা-হামলা, হুমকি-ধামকি ইত্যাদি নিয়ে স্থানীয় একটি অনলাইন মিডিয়ায় সাক্ষাতকার প্রচারিত হওয়ায় পরিস্থিতি আরো ঘোলাটে রূপ ধারণ করে।

পাথরঘাটা পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা জনৈক শাহিন মোল্লার দাবী করছেন, তার অনুপস্থিতিতে ৩ফুট জমি দখল করে প্রতিবেশী সৌদি প্রবাসী আমিন মল্লিক তার পাকাবাড়ি নির্মান করেছে। শাহিন মোল্লা এব্যাপারে থানা-পুলিশ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন মানুষের দ্বারে ঘুরেছেন প্রতিকারের জন্য। প্রতিপক্ষ সৌদি প্রবাসী আমিন মল্লিক শাহিন মল্লিকের বাসা, উঠোন, চলার পথে এমনভাবে সিসি ক্যামেরা লাগিয়েছেন তার ব্যক্তিগত ও পারিবারিকজীবন দুর্বিসহ হয়ে উঠে। সীমানা বিরোধকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য সৌদি প্রবাসী আমিন মল্লিকের স্ত্রী প্রতিপক্ষের বিরুদ্ধে যৌন হয়রানী, মারধর, মামলা-হামলা, হুমধি-ধামকি ইত্যাদির মিথ্যে প্রপাগান্ডা ছড়াচ্ছেন বলে দাবী করছেন শাহিন মোল্লা। এব্যাপারে প্রতিবাদ করে শাহিন মোল্লা শনিবার বিকেলে বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনও করেছেন।
সরেজমিনে ঘুরে দেখা গেছে, শাহিন মোল্লা ও আমিন মল্লিকের পাশাপাশি বাড়ি। শাহিন মোল্লার দাবী, তার ৩ ফুট জমি অন্যায়ভাবে দখল করে পাকা ভবন নির্মান করেছেন। শাহিন মোল্লা জানান, আমার জমি দখল করেই খান্ত হননি, সিসি ক্যামেরা বাড়িঘর ঘিরে তাক করে লাগিয়ে আমাদের গতিবিধি লক্ষ্যসহ ব্যক্তিগত ও পারিবারিক জীবন দুর্বিসহ করে তুলেছেন।

তিনি আরো বলেন, প্রতিপক্ষরা আমার চরিত্র নিয়ে কল্পকাহিনী বলে স্থানীয় সাংবাদিকদের সাক্ষাতকার দিয়ে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করেছেন।
এব্যাপারে সৌদি প্রবাসীর স্ত্রী আবিদা সুলতানা বলেন, শাহিন মোল্লা একজন দুশ্চরিত্রের লোক। সেবিভিন্ন সময়ে কুপ্রস্তাব, মারধর, মামলা-হামলা, হুমধি-ধামকি ইত্যাদি করে আসছে। এএলাকার ছোটবড় অনেকেই তার কুকর্ম সম্পর্কে জানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুমকি

২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ