Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় আহত ২০

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ৭:৫১ পিএম

বরিশালে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে বরিশাল-ফরিদপুর-ঢাকা মহাসড়কের গৌরনদীর কাছে দুটি বাস ও একটি প্রাইভেট কারের সংঘর্ষে জাতীয় মহাসড়কে প্রায় দু ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। এদূর্ঘটনায় অন্তত ১৫ যাত্রী আহত হয়। ভের রাতে যশোর-ভোলা রুটের আবদুল্লাহ পরিবহনের অপর একটি বাস বরিশাল-ভোলা মহাসড়কে সাহেবের হাট সংলগ্ন সোমরাজী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেলে ৫ জন যাত্রী আহত হয়।

যশোর থেকে ছেড়ে আসা আবদুল্লাহ পরিবহনের বাসটি মঙ্গলবার ভোর রাত সাড়ে ৪ টায় দুর্ঘটনার শিকার হয়। এসময় বাসটিতে ২৭ জন যাত্রী ছিলো। এদের মধ্যে ৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। যাদের মধ্যে একজনের গাড়িতে রাখা ব্যাটারী পায়ের উপর পড়ে মারাত্মক ভাবে আহত হয়েছেন। আহত যাত্রীরা সকলেই ভোলায় গিয়ে চিকিৎসা নিচ্ছেন। যাত্রী জাহাঙ্গীর আলমের (৫০) জানায় রাস্তার নির্মাণের কাজ চলছে। নিচু জায়গা থেকে উঁচুতে উঠতে গিয়ে গাড়ির স্টিয়ারিং লক হয়ে যায়। যার কারণে ড্রাইভার গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

অপরদিকে মঙ্গলবার দুপুরে ঢাকা-ফরিদপুর-বরিশাল মহাসড়কের গৌরনদীর গাইনেরপাড় এলাকায় যাত্রীবাহী বিআরটিসি-বিএমএফ ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে কমপক্ষে ১৫ যাত্রী গুরুতর আহত হয়েছে। খবর পেয়ে গৌরনদী হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর আহতদের শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরদিকে দুর্ঘটনার পরে এলাকার তিন কিলোমিটার মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনা কবলিত গাড়ীগুলো মহাসড়ক থেকে অপসারণ করে যোগাযোগ স্বাভাবিক করতে প্রায় দু ঘন্টা সময় লেগে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ