Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিচার দাবিতে মানববন্ধন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

ভোলার লালমোহন উপজেলায় শিক্ষক মো. মহিবুল্যাহর বাড়িতে পেট্রোল নিক্ষেপ করে তার কন্যা কলেজছাত্রী জান্নাতুল ফেরদৌস নাঈমা ও স্ত্রী নাজমা বেগমকে অগ্নিদগ্ধ করার ঘটনায় সন্ত্রাসী মহিউদ্দিন সুমনের গ্রেফতার ও শাস্তি দাবি করে সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টায় গজারিয়া বাজারে পশ্চিমচর উমেদ ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়ের সকল প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকদের অংশগ্রহণে এ সমাবেশ ও মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, গজারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি শাহিন মাতাব্বর, লালমোহন উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শওকত আলী হেলাল প্রমুখ। এসময় বক্তারা বলেন, এভাবে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে নৃশংসতা কোনো সভ্য সমাজের কাজ হতে পারে না। তাই কলেজছাত্রী জান্নাতুল ফেরদৌস নাঈমা ও তার মাকে অগ্নিদগ্ধকারী অভিযুক্ত মহিউদ্দিন সুমনসহ দায়ীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান বক্তারা। মানববন্ধনে পশ্চিম চর উমেদ ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকগণ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত শনিবার রাতে গজারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মহিবউল্যার মেয়ে জান্নাতুল ফেরদৌস নাঈমা রাতে রান্না করার সময় মহিউদ্দিন সুমন পলিথিনে করে পেট্রোল নিক্ষেপ করলে তা চুলায় পড়ে আগুন ধরে যায়। আগুনে প্রথমে জান্নাতুল ফেরদৌস নাঈমা বাঁচাতে আসলে তার মা গুরুতর অগ্নিদগ্ধ হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ