Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে চুরির অপবাদ সইতে না পেরে স্কুল ছাত্রের আত্মহত্যা

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ৭:৫৯ পিএম

দিনাজপুরের পার্বতীপুরে মুরগী চুরির অপবাদ সইতে না পেরে মোরছালিন (১৫) নামে এক স্কুল ছাত্র গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। আজ শনিবার সকালে উপজেলার রামপুর ইউনিয়নের রঘুনাথপুর ফকিরার বাজার চয়নপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, চয়নপাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে নুরুল মজিদ উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান দশম শ্রেনীর ছাত্র মোরছালিনের বিরুদ্ধে একই গ্রামের মোহাম্মদ আলীর বাড়ীতে মুরগী চুরি করার অভিযোগ উঠে। এ ঘটনায় শুক্রবার রাতে মোহাম্মদ আলীর লোকজন ফকিরা বাজারের নয়ন নামে এক সেলুনের দোকানে মোরছালিনকে শাসিয়ে পরদিন (আজ শনিবার) সকাল ১০ টায় শালিশ বৈঠক বসার কথা বলে স্থানীয় চৌকিদার হাফিজুর রহমানকে দিয়ে তাকে বাড়ীতে পাঠানো হয়। সকাল ৮ টা হলেও মোরছালিন ঘর থেকে বের না হলে তার মা আরেফা খাতুন ছেলেকে ডাকতে গিয়ে দরজা বন্ধ ও কোন সাড়া শব্দ না পেয়ে জানালা ভেঙ্গে ঘরে ঢুকে গলায় রশি বাধা ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠায়। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ