Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ঈদগাঁও’তে মাদকের টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১০:৩৬ পিএম

নবগঠিত ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নে মাদকের টাকা না পেয়ে ওমর ফারুক (১৯) নামের এক যুবক আত্মহত্যা করছে বলে খবর পাওয়া গেছে। সে ওই ইউনিয়নের কালির ছড়া উত্তর পাড়া এলাকার রমজান আলীর ছেলে। আজ (১৯ আগস্ট) মাগরিবের সময় এ ঘটনাটি ঘটে তার শয়ন কক্ষে। এ রিপোর্ট লেখাকালীন সময়ে তার লাশ ঝুলন্ত অবস্থায় রয়েছে বলে জানা গেলেও ঘটনাস্থলে পৌঁছে ঈদগাঁও থানার একদল পুলিশ।

স্থানীয় ওয়ার্ড মেম্বার মাহমুদুল হাসান মিনার জানিয়েছেন, আত্মহত্যাকারী যুবক মাদকাসক্ত ছিল, প্রায় সময় মাদকের টাকার জন্য পিতা-মাতাকে নির্যাতন করে আসছিল। কয়েকবার তাকে শাসন করে ভাল হয়ে যাওয়ার পরামর্শ দিলেও কারো কথা কর্ণপাত করেনি সে৷

ঘটনার দিন সকালে অভিভাবকদের অভিযোগে তার শয়ন কক্ষ থেকে দুইটি লম্বা দা উদ্ধার করে নিয়ে আসা হয়। সে ঐ দা দু'টি পিতা মাতাকে কোপানোর উদ্দেশ্যে রেখেছিল বলে জানা গেছে। এ সময় তাকে পুনরায় মাদক ছেড়ে ভাল পথে চলে আসার অনুরোধ করেন মেম্বার, আত্মীয় স্বজন এবং প্রতিবেশীরা। এতে ক্ষুব্ধ হয়ে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনার দিন সন্ধ্যায় পরিবারের সদস্যরা মাগরিবের নামাজের ওযু করতে নলকূপ এবং অন্যান্য কাজে ব্যস্ত থাকার সুযোগ তার শয়ন কক্ষে দড়ি দিয়ে বাড়ির ভীমের সাথে পেঁচিয়ে আত্মহত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ