Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় ডাকাতির ঘটনায় জেলে মেয়র প্রার্থী

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ১২:০১ এএম


বগুড়ায় চাঞ্চল্যকর গরু বোঝাই ট্রাক ডাকাতির ঘটনার সাথে সংশ্লিষ্টতা পাওয়ায় গ্রেফতার হলেন জাপার যুব সংগঠনের নেতা ও মেয়র পদের প্রার্থী। গ্রেফতার ওই যুবনেতার নাম ফজলে রাব্বি তরু (৩৩)। তিনি বগুড়ার গাবতলি উপজেলা জাতীয় যুব সংহতির উপজেলা সভাপতি। বিগত পৌর নির্বাচনে তিনি জাপা মনোনীত মেয়র পদের প্রার্থী ছিলেন।
তাকে গ্রেফতারের কারণ জানিয়ে গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, গত ১৮ জুলাই রাতে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা এলাকা থেকে কোরবানির ২১টি গরু বোঝাই ট্রাক ঢাকা যাবার পথে ডাকাতির শিকার হয়। ওই রাতেই গাবতলীর উনচুরখী এলাকায় ডাকাতি হওয়া ট্রাক থেকে গরু নামানোর সময় গাবতলী মডেল থানার পুলিশ ২১টি গরু উদ্ধার করে এবং দুইজনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতদের জবানবন্দী গ্রহণ করে তাদের জেলহাজতে পাঠানো হয়। পরে গরু ডাকাতির সাথে জড়িতদের দেয়া তথ্য ও জবানবন্দীর সূত্র ধরে তদন্ত করে পুলিশ। তদন্তে প্রাথমিকভাবে গরু ডাকাতির সাথে যুবনেতা তরুর সংশ্লিষ্টতা পাওয়ায় গত রোববার রাতে তাকে গ্রেফতার এবং সোমবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ