Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাঘায় অস্ত্র-গুলি ও নৌকাসহ ৩ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ

বাঘা (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ৭:৩০ পিএম

রাজশাহীর বাঘায় বিশেষ অভিযান চালিয়ে তিনটি দেশীয় অস্ত্র ও গুলিসহ ৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৫আগস্ট) সকালে উপজেলার লক্ষীনগর এলাকা থেকে অস্ত্র-গুলি ও নৌকাসহ তাদের গ্রেপ্তার করা হয়।
রাজশাহীর বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের লক্ষীনগর এলাকা থেকে অস্ত্র গুলিসহ তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার, ফিলিপনগর গুলাবাড়িয়া গ্রামের এনামুল সর্দারের ছেলে তুহিন (২২), বাবু প্রাঃ এর ছেলে মিঠুন (২৩) ও একই থানার ফারাকপুর গ্রামের ছোলেমান মন্ডলের ছেলে মোমিন মন্ডল (২৩)। তাদের কাছ থেকে দেশিয় তৈরি পিস্তল, পাইপগান ও গাদা বন্দুকসহ ৩ রাউন্ড গুলি উদ্ধার করে। এছাড়াও তাদের ব্যবহৃত ৩০ হাত লম্বা একটি নৌকা ও ৩২হর্স পাওয়ারের স্যালো ইঞ্জিন জব্দ করা হয়। পুলিশ জানায়, মাঝে মধ্যে তারা নিজ এলাকা ছেড়ে পাশর্^বর্তী বাঘা উপজেলার চরএলাকায় এসে চাঁদাবাজি করতো। রোববার ভোরে চকরাজাপুর ইউনিয়ানের চর এলাকায় প্রবেশ এর পর পুলিশকে খবর দেয় স্থানীয় জনতা। গোপন সংবাদের ভিক্তিতে বাঘা থানার উপ-পরিদর্শক(এস আই) রবিউল ইসলাম, মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে চর এলাকার লক্ষীনগর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার ও অস্ত্র -গুলি উদ্ধার এবং নৌকা জব্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অবৈধ অস্ত্র ব্যবহার করে অপরাধ মুলক কর্মকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, পুলিশ বাদী হয়ে অবৈধ অস্ত্র নিজেদের হেফাজতে রাখার অপরাধে মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ