Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদরাসাছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

ফতুল্লায় রাস্তায় পরে থাকা বিদ্যুতের ছেড়া তারে স্পৃষ্ট হয়ে ইলমান হোসেন নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত ইলমান হোসেন ফতুল্লা মডেল থানার টাগারপার এলাকার আবু হানিফের পুত্র ও স্থানীয় বায়তুন নুর সিদ্দিকিয়া তাহফিজুল মাদরাসার ছাত্র। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে ফতুল্লা থানার টাগার পাড় এলাকায়। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বৃষ্টির সময় বিদ্যুতের তার ছিড়ে রাস্তায় পড়ে এবং তা বৃষ্টির পানিতে তলিয়ে থাকে। রাত ৮টার দিকে নিহত ইলমান হোসেন বাসা থেকে বের হয়ে পায়ে হেটে পার্শ্ববর্তী বায়তুন নুর জামে সিদ্দিকিয়া তাহফিজুল মাদরাসায় যাচ্ছিলো। রাস্তার পার্শ্বে পানির নিচে তলিয়ে থাকা বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাথে সাথেই মারা যায়।

ফতুল্লা থানার উপ-পরিদর্শক সোহাগ চৌধুরী জানায়, রাস্তায় পড়ে থাকা ছেড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলমান মারা যায়। ঘটনার সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে আসেন। নিহতের স্বজনরা ময়নাতদন্ত ব্যতীত লাশ নিয়ে যাওয়ার জন্য আবেদন করলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ