Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় পারিবারিক কলহের জেরে এক মহিলার আত্মহত্যা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ১০:৪৯ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় পারিবারিক কলহে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে বৃহস্পতিবার ছুলেমা খাতুন (৬০) নামে এক মহিলার আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে তারাকান্দা উপজেলার সদর ইউনিয়নের বকশিমুল গ্রামে।

জানা যায়, তারাকান্দা সদর ইউনিয়নের বকশিমুল গ্রামের মফিদুল ইসলাম ওরফে মজু মিয়ার স্ত্রী ছুলেমা খাতুনের সাথে পারিবারিক বিষয় নিয়ে পুত্র রফিকুল ইসলাম ও পুত্রবধূ সাজেদা খাতুনের ঝগড়া হয়। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে ছুলেমা খাতুন বসত ঘরের দরজা লাগিয়ে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। পরে তার আর্তচিৎকারে লোকজন এসে দরজা ভেঙে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি দুপুরে মারা যান।

নিহত ছুলেমা খাতুন ও স্বামী মজু মিয়া শীত মৌসুমে স্থানীয় কোদালধর বাজারে পিঠা বিক্রি করতেন। এছাড়া বেশির ভাগ সময় ঢাকায় কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

ছেলে রফিকুল ইসলাম জানান, আগুনে মায়ের শরীরের বেশির ভাগ পুড়ে গিয়েছিল।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ