Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাতকে ছেলে কর্তৃক পিতাকে শিকলে বেঁধে নির্যাতন

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ৪:৪২ পিএম

সুনামগঞ্জের ছাতকে জন্মদাতা পিতাকে লোহার শিকলে বেঁধে নির্যাতন করেছে পাষন্ড এক ছেলে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের রুক্কা গ্রামে। এ ঘটনায় পাষন্ড ছেলেকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

জানা যায়, উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের রুক্কা গ্রামের মমশ্বর আলী (৭০)কে তার একমাত্র ছেলে সুহেল মিয়া কর্তৃক মারপিট করে। এতে গুরুতর আহত হন পিতা। মারপিট করে সে ক্ষান্ত হয়নি। লোহার শিকলে বেঁধে ঘরের বারান্দায় ফেলে রাখে পিতাকে। খবর পেয়ে রাতেই ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ উপস্থিত হয়ে আহত মমশ্বর আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি পাঠান। পরে স্থানীয়দের সহায়তায় ঘটনাকারী পাষন্ড ছেলেকেও আটক করে থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়।

এ ব্যাপারে ছাতক থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার দুপুরে আটককৃতকে সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ