Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাটোরে বিএনপি নেতা দুলুর পক্ষে খাদ্য বিতরণ

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

নাটোরে অসহায়দের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচী পালন করেছেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু। গতকাল শনিবার দুপুরে শহরের আলাইপুরস্থ অস্থায়ী কার্যালয়ে সামনে এই খাদ্য বিতরণ কর্মসূচী পালন করা হয়।
এ ব্যাপারে বিএনপি নেতা অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, নাটোরবাসীর অসহায় মানুষদের পাশে বিএনপি সবসময় ছিল, আছে ও থাকবে। তিনি এই করোনা মহামারী কভিড-১৯ কালীন সময়ে সবার সুস্থতা কামনা করেন এবং মাস্ক পরিধান করা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। খাদ্য বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি›র আহবায়ক মো. আমিনুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদস্যসচিব রহিম নেওয়াজ, শহর বিএনপির আহবায়ক বাবুল চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হোসেনসহ জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং ছাত্রদলের নেতাকর্মীবৃন্দ। পরে শহরের বিভিন্ন স্থানে দুঃস্থ অসহায় মানুষদের মাঝে সহস্রাধিক রান্না করা উন্নত প্যাকেটে খাবার ও বোতলজাত পানি বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ