Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দক্ষিণাঞ্চলে করোনায় আরো ৮ জনের মৃত্যু, আক্রান্ত ৭৩৮

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৬:২৯ পিএম | আপডেট : ৭:৩০ পিএম, ৩০ জুলাই, ২০২১

দক্ষিণাঞ্চলে শুক্রবার দুপরের পূর্ববর্তী ২৪ ঘণ্টায় আরো ৭৩৮ জন আক্রান্তের পাশাপাশি মৃত্যু হয়েছে ৮ জনের। এসময়ে পটুয়াখালীতেই ৫ জন এবং পিরোজপুরে দুই ও বরগুনাতে আরো একজনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় ২ হাজার ২৩২ জন সহ দক্ষিণাঞ্চলে সর্বমোট ১ লাখ ৫৮ হাজার ৯৯৫ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৩২ হাজার ৮২২ জনে। আর মোট মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ৪৬১ জনে। ফলে দক্ষিণাঞ্চলে গড় সনাক্তের হার ২১.৭১%-এ উন্নীত হল। মৃত্যু হার ১.৪০%।

গত ২৪ ঘণ্টায় বরিশালে আক্রান্তের সংখ্যা ছিল ২৩১। পটুয়াখালীতে আক্রান্ত ১২৩ এবং জেলাটির কলাপাড়া ও বাউফলে ৫ জনের মৃত্যু হয়েছে। ভোলাতে আক্রান্তের সংখ্যা ছিল ১৪৩। পিরোজপুরে নতুন করে ৮৪ জন আক্রান্তের সাথে মঠবাড়ীয়া ও নেসারাবাদে দুজনের মৃত্যু হয়েছে। বরগুনায় আক্রান্ত ৮২, বেতাগী উপজেলার মোকামীয়া এলাকায় একজনের মৃত্যু হয়েছে। ঝালকাঠীতে আক্রান্তের সংখ্যা ছিল ৭৫, কোন মৃত্যু সংবাদ ছিলনা।

আর স্বাস্থ্য বিভাগের অনুমিত হিসেবে গত ২৪ ঘণ্টায় ২২০ জন সহ সর্বমোট সুস্থ হয়ে উঠছেন ১৮ হাজার ৮৮৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ