Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজ-শিল্পার অফিসে গুপ্ত আলমারির সন্ধান পেল পুলিশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১২:৩০ পিএম

পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার সঙ্গে কার, কতটা এবং কীভাবে যোগ রয়েছে তা তদন্ত করছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ টিম। ঘটনায় তদন্ত করতে গিয়ে তারা অন্ধেরিতে অবস্থিত রাজ কুন্দ্রার ভিয়ান এবং জেএল স্ট্রিম অফিসে সম্প্রতি অভিযান চালায়। সে সময় রাজ কুন্দ্রার অফিসের দেয়াল থেকে একটি 'গোপন আলমারি'র হদিশ পেয়েছে তদন্তকারী দল। সেখান থেকে রাজের ব্যবসা এবং সম্পর্কিত বেশ কিছু নথি উদ্ধার হয়েছে।

ক্রাইম ব্রাঞ্চ সূত্রে খবর, আলমারি থেকে বেশ কয়েকটি ফাইল উদ্ধার করা হয়েছে। যার মধ্যে আর্থিক বিনিময় এবং ক্রিপ্টোকারেন্সির সঙ্গে সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে। রাজ কুন্দ্রা আরও তিন থেকে চারটি পর্নোগ্রাফি অ্যাপ চালায় বলে অনুমান মুম্বাই পুলিশের। চাঞ্চল্য কর বেশ কিছু তথ্যের ভিত্তিতে এমনটাই মনে করছে পুলিশ। আপাতত গোটা বিষয়টির তদন্তে মেনেছে তারা।

ইতিমধ্যেই এ বিষয়ে শিল্পা শেট্টির বয়ান রেকর্ড করা হয়েছে। শোনা গিয়েছে, তদন্তকারী অফিসারদের কাছে শিল্পা দাবি করেছিলেন তার স্বামী নির্দোষ। পর্নোগ্রাফি ও বোল্ড ভিডিওর মধ্যে তফাৎ আছে এমনটাও নাকি জানিয়েছেন নায়িকা। তবে সূত্রের খবর মানলে, তদন্তকারী অফিসারদের সামনে স্বামীর পক্ষ নিলেও নাকি গোটা বিষয়টি নিয়ে ভেঙে পড়েছেন শিল্পা। হটশট অ্যাপের এই কর্মকাণ্ডের সঙ্গে তিনি জড়িত নন বলেই জানিয়েছেন। এমনকি, জুহুর বাড়িতে তল্লাশি চলাকালীন নাকি তিনি রাজের সঙ্গে বচসাতেও জড়িয়ে পড়েছিলেন। শোনা গিয়েছে, ভবিষ্যতে রাজ ও শিল্পাকে একসঙ্গে বসিয়েও জিজ্ঞাসাবাদ করা হতে পারে।  

পুলিশ সূত্রে খবর, রাজ ও শিল্পার জয়েন্ট ব্যাংক অ্যাকাউন্টের উপরও কড়া নজর রয়েছে মুম্বাই পুলিশের।

উল্লেখ্য, গত ১৯ জুলাই শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে পুলিশ। পর্নোগ্রাফি তৈরি করে একটি অ্যাপের সাহায্যে তা প্রকাশ করার অভিযোগে তাকে গ্রেফতার করে পুলিশ। আগামী ২৭ জুলাই পর্যন্ত পুলিশের হেফাজতেই থাকবেন রাজ। গত শুক্রবার (২৩ জুলাই) শিল্পাকেও জিজ্ঞাসাবাদ করা হয়। ছয় ঘণ্টা ধরে চলে জিজ্ঞাসাবাদ পর্ব।

রাজকে গ্রেফতারের পর মুম্বাইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগ্রাল এক বিবৃতিতে বলেন, “২০২১ সালে ফেব্রুয়ারিতে মুম্বাইয়ের ক্রাইম ব্রাঞ্চে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম তৈরি এবং কয়েকটি অ্যাপের মাধ্যমে প্রকাশের বিষয়ে এক মামলা দায়ের করা হয়েছিল। আমরা ১৯-০৭-২০২১ তারিখে এই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছি।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ

৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ