Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে বিএনপির করোনা হেল্প সেন্টার চালু

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১২:০৮ এএম

কোভিড-১৯ রোগীদের চিকিৎসা সেবায় বরিশাল বিএনপি করোনা হেল্প সেন্টার চালু করেছে। গতকাল নগরীর বিএনপি কার্যালয়ে হেল্প সেন্টার কার্যক্রমের উদ্বোধন করেন দলের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও মহানগর বিএনপির সভাপতি মুজিবুর রহমান সারোয়ার।

এসময় তিনি বলেন, বর্তমান আমলা নির্ভর সরকার দেশ পরিচালনা করতে গিয়ে জনপ্রতিনিধিদের কোন মূল্যায়ন করছে না। এ সরকার গণতান্ত্রিক নয় বলেই রাষ্ট্রযন্ত্র দ্বারা দেশ পরিচালিত হচ্ছে। জনপ্রতিনিধিরা পাশে বসে থাকে আর আমলারা প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন। সরকারি দলের এমপিরাই সংসদে দাঁড়িয়ে এমন অভিযোগ করেছেন বলে জানান তিনি।

সারোয়ার বলেন, স্বাস্থ্যখাতে কোটি কোটি টাকার দুর্নীতি হলেও সরকারের কোন হেল দোল নেই। সরকারি কর্মকর্তারা মেডিকেল সরঞ্জামাদি ক্রয়ের নামে অর্থ লুটপাট করছেন। অথচ স্বাস্থ্য বিভাগের কোন উন্নতি হচ্ছে না। তিনি করোনাকালীন সময়ে দেশের জনগণকে এগিয়ে এসে পরিস্থিতি মোকাবেলার আহবান জানান।

মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জানান, তারা প্রাথমিকভাবে ১০টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে করোনা রোগীদের সেবা কার্যক্রম শুরু করেছেন। করোনা সংক্রমণ রোধে সচেতনতা সৃষ্টি এবং ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশনের সহযোগিতা প্রদানের জন্য দলীয় কার্যালয়ে হেল্প সেন্টার কার্যক্রম চালু করা হয়েছে। তাদের কার্যক্রমে সহযোগিতা করছেন জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)। হেল্প সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার ও জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক হাফিজ উদ্দিন আহমেদ বাবলুও বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ